top of page

নেশা করতে বাধা দেওয়ায় স্ত্রীকে খুনের অভিযোগ

স্বামীকে নেশা করতে বাধা দিয়েছিল স্ত্রী। সেই ‘অপরাধে’ স্ত্রীকে বিষ খাইয়ে খুনের অভিযোগ স্বামীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে হরিশ্চন্দ্রপুর ১ নম্বর ব্লকের তুলসিহাটা গ্রাম পঞ্চায়েতের শক্তল গ্রামে৷ এই ঘটনাটি স্বামী সহ পরিবারের বিরুদ্ধে হরিশ্চন্দ্রপুর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ।



মৃত স্ত্রীর নাম আদরী খাতুন। বাড়ি হরিশ্চন্দ্রপুরের সালালপুর গ্রামে। পরিবার সূত্রে জানা গিয়েছে, প্রায় সাত বছর আগে পাশের গ্রামের যুবক শাহেনশা আলির সঙ্গে বিয়ে হয় আদরীর। তাঁদের দুই সন্তান রয়েছে। অভিযোগ, শাহেনশার ব্রাউন সুগারের নেশা রয়েছে। তাকে বাড়িতে নেশা করতে বাধা দিয়েছিলেন আদরী। সেই কারণে প্রায়শই আদরীকে মারধর করত শাহেনশা। এনিয়ে গ্রামে একাধিকবার সালিশি সভাও বসে। গত রবিবার সকালে ফের শাহেনশাকে নেশা করতে বাধা দেন আদরী৷ কিছুক্ষণ পর জমিতে বিষ দেওয়ার নাম করে আদরীকে মাঠে নিয়ে যায় সে৷ সেখানে আদরীকে মারধর করে৷ মাঠ থেকে বাড়িতে নিয়ে আদরীর মুখে কীটনাশক ঢেলে দেওয়া হয়৷ স্থানীয় লোকজন আশঙ্কাজনক অবস্থায় আদরীকে উদ্ধার করে হরিশ্চন্দ্রপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে যান৷ চিকিৎসকরা প্রথমে আদরীকে চাঁচল সুপার স্পেশালিটি হাসপাতালে ও পরে মালদা শহরের একটি নার্সিংহোমে ভরতি করা হয়। তবে শেষ পর্যন্ত আদরীকে বাঁচানো যায়নি।


এই ঘটনায় আদরীর বাবা আসরাফুল হক হরিশ্চন্দ্রপুর থানায় জামাই সহ মেয়ের শ্বশুর-শাশুড়ির নামে অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন


Comments


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page