top of page

জরুরি পরিসেবা দেবেন মালদা মেডিকেলের ইন্টার্নরা

অবশেষে শনিবার থেকে জরুরি বিভাগে পরিসেবা দেওয়ার কথা ঘোষণা করলেন মালদা মেডিকেলে আন্দোলনরত চিকিৎসক পড়ুয়ারা। তবে এখনই তাঁরা বহির্বিভাগে পরিসেবা দেওয়া কিংবা প্ল্যানড ওটি করবেন না। আরজিকর ঘটনার বিচারের দাবিতে বহির্বিভাগ ও প্ল্যানড ওটি থেকে বিরত থাকার কথাও জানিয়েছেন তাঁরা।


আন্দোলনরত ইন্টার্নরা জানান, মেডিকেলে বেআইনিভাবে যে টিএমসিপি ইউনিট চলত, তা মেডিকেল কর্তৃপক্ষ ভেঙে দেওয়ার কথা জানিয়েছে। গণতান্ত্রিক স্টুডেন্ট কাউন্সিল ও রেসিডেন্ট ডক্টরস অ্যাসোসিয়েশন গঠন করার অনুমোদন মিলেছে। বিভিন্ন অভিযোগের ক্ষেত্রে তদন্ত কমিটি তৈরির আশ্বাসও মিলেছে। সমস্ত আশ্বাস লিখিত আকারে মেলায় আগামী শনিবার থেকে তাঁরা জরুরি বিভাগে পরিসেবা দেবেন। তবে আরজিকর মেডিকেলের ঘটনার বিচারের দাবিতে আউটডোর ও প্ল্যানড ওটি থেকে বিরত থাকছেন মালদা মেডিকেলের ইন্টার্নরা।



উল্লেখ্য, আরজিকর মেডিকেলের ঘটনার পর থেকে বিচারের দাবিতে কর্মবিরতি চালিয়ে যাচ্ছেন মালদা মেডিকেলের ইন্টার্নরা। মাঝে দুদিনের জন্য কর্মবিরতি তুলে আংশিকভাবে যোগদান করলেও ফের একাধিক দাবিতে কর্মবিরতি শুরু করেন মেডিকেলের চিকিৎসক পড়ুয়ারা। অবশেষে মিলল সমাধান সূত্র। একাধিক পূরণ হওয়ায় শনিবার থেকে আংশিকভাবে কাজে যোগ দিতে চলেছেন তাঁরা।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

Comments


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page