top of page

প্রধানমন্ত্রীকে মহিষাসুর বলে কটাক্ষ!

প্রধানমন্ত্রীকে মহিষাসুর বলে কটাক্ষ মালদা জেলা মহিলা তৃণমূলের সভানেত্রীর। দলীয় বৈঠকে বক্তব্য রাখতে গিয়ে এহেন মন্তব্য করেন তিনি। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক শোরগোল পড়েছে রাজনৈতিক মহলে। প্রতিবাদে সরব হয়েছে গেরুয়া শিবির।


গত রবিবার সন্ধেয় মালদা জেলা মহিলা তৃণমূলের তরফে মহিলাদের মুখোমুখি নামে এক কর্মসূচির আয়োজন করা হয়। হরিশ্চন্দ্রপুর ২ ব্লকে আয়োজিত এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন স্থানীয় বিধায়ক তজমূল হোসেন, সমর মুখোপাধ্যায়, জেলা সভানেত্রী সাগরিকা সরকার সহ অন্যান্যরা।


সেই কর্মসূচিতে বক্তব্য রাখতে গিয়ে সাগরিকা বলেন, আরজিকর মেডিকেলে যে ঘটনা ঘটেছে তা খুবই মর্মান্তিক৷ কিন্তু সেই ঘটনাকে কেন্দ্র করে সিপিআইএম এবং বিজেপি যেভাবে পথে নেমেছে, তা মেনে নেওয়া যায় না৷ উই ওয়ান্ট জাস্টিস স্লোগান দিয়ে এরা ভুল বুঝিয়ে মেয়েদের রাস্তায় নামিয়েছে৷ এদের চক্রান্তে আপনারা পা দেবেন না৷ আপনারাই দেবী দুর্গা৷ অসুররা স্বর্গ দখল করার জন্য তাণ্ডব চালিয়েছিল৷ সেভাবেই এখন পশ্চিম বাংলায় তাণ্ডব চালাচ্ছে বিজেপি৷ এই অসুর আর কেউ নয়, আমাদের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি৷



ঘটনাপ্রসঙ্গে বিজেপির জেলা সহ সভাপতি অজয় গাঙ্গুলি জানান, এসবই তৃণমূলের সংস্কৃতি। ওরা কখনও মেরে চামড়া তুলে নেওয়ার কথা বলে, কখনও জিভ টেনে ছিঁড়ে নেওয়ার কথা বলে। গতকাল টালা থানার ওসি জেলে গিয়েছে৷ এবার কালীঘাটের পিসি যাবে৷ ওদের ক্ষমতা থাকলে মানুষের প্রতিবাদ, আন্দোলন থামিয়ে দেখাক৷ মানুষই ওদের জবাব দেবে। এভাবে ভয় দেখিয়ে মানুষের আন্দোলন থামানো যাবে না।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

Comments


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page