top of page

চোখ উপড়ে নেওয়ার হুঁশিয়ারি তৃণমূল বিধায়কের, প্রতিবাদ বিরোধীদের

‘যারা সরকারি কর্মচারীর নাম করে যুক্ত মঞ্চের নাম করে আমাদের সরকারি কর্মচারীদের চোর বলার চেষ্টা করছেন, যে চোখ দেখিয়ে আমাদের কর্মীদের ভয় দেখাচ্ছেন, সেই চোখ উপড়ে নেব আমরা।’ পশ্চিমবঙ্গ রাজ্য সরকারি কর্মচারী ফেডারেশনের সাংগঠনিক সভায় এমনই হুংকার মালদা জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি তথা মালতিপুরের বিধায়ক আব্দুর রহিম বক্সির।


সোমবার মালদা কলেজ অডিটোরিয়ামে পশ্চিমবঙ্গ রাজ্য সরকারি কর্মচারী ফেডারেশনের সাংগঠনিক সভা অনুষ্ঠিত হয়। সেই সভায় বক্তব্য রাখতে গিয়ে কার্যত ডিএ আন্দোলনকারীদের হুঁশিয়ারি দেন মালদা জেলা তৃণমূল সভাপতি। তিনি বলেন, সরকার থাক বা না থাক, সরকারি কর্মচারীদের একটি নিজস্বতা আছে। যারা সরকারি কর্মচারীর নাম করে, যুক্ত মঞ্চের নাম করে, আমাদের সরকারি কর্মচারীদের চোর বলার চেষ্টা করছে, যে চোখ দিয়ে আমাদের কর্মচারীদের ভয় দেখাচ্ছে, সেই চোখগুলো আমরা উপড়ে নেব।


উত্তর মালদার বিজেপি সাংসদ খগেন মুর্মু বলেন,

তৃণমূলের বিধায়ক চোখ উপড়ে নেওয়ার হুমকি দিচ্ছেন, পশ্চিমবঙ্গ থেকে তৃণমূলকে উপড়ে ফেলতে প্রস্তুত হয়েছে সাধারণ মানুষ। ক্ষমতা থাকলে আন্দোলনকারীদের একটাও চুল উপড়ে দেখাক তৃণমূল।


জেলা সিপিএমের সম্পাদক অম্বর মিত্র বলেন,

এসব কথা বলার জন্য মামলা হওয়া উচিৎ। দল পালটে এখন তৃণমূলি হয়েছে। বাজারে ভেসে থাকতে এসব কথা বলছেন উনি। তৃণমূল মানেই চোর মানুষ তা বুঝে গিয়েছেন। বাংলার মানুষ শুধু সময়ের অপেক্ষায় রয়েছেন, সময় এলেই মানুষ তৃণমূলকে বদলে দেবে।

আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

Comments


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page